ঈদ মোবারক ২০২২ স্ট্যাটাস, শুভেচ্ছা, এসএমএস, পিকচার, কার্ড

ঈদ মুসলমানদের জন্য সবচেয়ে আনন্দদায়ক উৎসব যা ০৩ মে, 2022 সারা বিশ্বে উদযাপন করতে যাচ্ছে। এই বিশেষ দিনে সারা দেশের মানুষ স্ট্যাটাসের মাধ্যমে তাদের চিন্তাভাবনা এবং ঈদের শুভেচ্ছা জানাতে পছন্দ করে। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস শেয়ার করা এখন একটা ট্রেন্ড। তাদের উদ্দেশ্যে আমরা কিছু ঈদ মোবারক স্ট্যাটাস শেয়ার করেছি যা আপনি ফেসবুক, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপে শেয়ার করতে পারেন।

45th BEFAQ Result

ঈদ মোবারক স্ট্যাটাস 2022

এমন একটি জিনিস যা আপনার মনে ঘুরপাক খাচ্ছে এবং এটি আপনার বন্ধু এবং পরিবারের কাছে প্রকাশ করতে চাই। ইতি কাছে তাই, আমরা আমাদের নিকটতম এবং প্রিয় বন্ধু এবং পরিবারের সাথে সুখ ভাগ করতে চাই। আপনার মনে কি আছে এবং ফেসবুক, ইনস্টাগ্রাম হোয়াটসঅ্যাপ এর মত বিভিন্ন সামাজিক ওয়েবসাইট এবং আপনার সাইটে শেয়ার করুন। আপনি কি ঈদ মোবারক স্ট্যাটাস 2022 খুঁজছেন? তারপর, আপনি সঠিক জায়গায় আছেন যেখানে আপনি এটি খুঁজে পেতে পারেন। কারণ আমরা ঈদ স্ট্যাটাসের বিশাল সংগ্রহ যোগ করেছি।

HSC Short Syllabus 2022

ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ ঈদ মোবারক স্ট্যাটাস 2022

বাঙালিরা 03 মে, 2022 তারিখে ঈদ উদযাপন করতে যাচ্ছে। এই দিনে তারা তাদের নিজস্ব বাংলা ভাষার মাধ্যমে স্ট্যাটাস শেয়ার করতে পছন্দ করে। এছাড়াও আমরা বাংলা ভাষার সাথে কিছু ঈদ মোবারক স্ট্যাটাস যুক্ত করেছি। সুতরাং, আপনি সহজেই পাঠ্যটি অনুলিপি করতে পারেন এবং ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম স্টোরিতে স্ট্যাটাস শেয়ার করতে পারেন। সমস্ত স্ট্যাটাস বিশেষজ্ঞ দ্বারা তৈরি করা হয়েছে. আমরা আশা করি আপনি এটা উপভোগ করতে হবে. বিশেষ দিনে, এই জন্য খুব উচ্ছ্বসিত সঙ্গীতশিল্পী এবং গায়কদের। কারণ ঈদে নতুন গান প্রকাশের জন্য প্রায় প্রস্তুত তারা। কিছু ঈদ মোবারক গান আছে যেগুলোর কথা খুবই ভালো। উপরন্তু, আপনি গানের কথা ব্যবহার করতে পারেন এবং আপনার স্ট্যাটাসের জন্য এটি ব্যবহার করতে পারেন।

প্রবাসীদের ঈদ আনন্দ

ফেসবুক সারা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক নেটওয়ার্কিং ওয়েবসাইট। সারা বিশ্বের মানুষ ঈদ উদযাপন করতে যাচ্ছে। এই দিনে তারা তাদের ফেসবুক বন্ধুদের সাথে ঈদ মোবারক শুভেচ্ছা শেয়ার করতে চায়। একটি ফেসবুক স্ট্যাটাস দিয়ে আপনি একটি স্ট্যাটাস শেয়ার করতে পারেন এবং আপনার বন্ধুদের শুভেচ্ছা জানাতে পারেন। সুতরাং, আপনার ফেসবুক অ্যাকাউন্টে লগ ইন করে আপনার সময় নষ্ট করবেন না। আপনার প্রোফাইলে যান এবং স্ট্যাটাস শেয়ার করুন। উর্দুতে শুভ ঈদ মোবারক স্ট্যাটাস হিন্দিতে ঈদ মুবারক স্ট্যাটাস

বাংলা ঈদ এসএমএস 2022

  1. আমার বাড়ি আইসো সখি নতুন সাজে সাজে
    ঈদের পোশাক দিবো তোমায় বইসো আমার পাশে
    পোলাও কোরমা সাথে দিবো 7up খেতে
    ঈদের দিন করবো মাসতি দুজন মোরা মিলে
    ঈদ মোবারক
  2. সারা দেশে চলছে ঈদের উৎসব।
    ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
    ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
    ঈদ মোবারক।

SSC Routine 2022

প্রেমিকার জন্য ঈদের এসএমএস

  • May your dreams come true,
    May all hopes be fulfilled.
    May your sorrow fades away,
    May happiness in your life be flooded.
    May your life become nice and new,
    Eid Mubarak is for you.
    Eid Mubarak !!
  • Eid er shuveccha janai tomake,
    Onek beshi khushi ghire rakhuk tomake,
    Sob aponjoner maya matiye rakhuk tomake,
    Shudhu jokhon salami pabe mone korio amake.
    Eid Mubarak !!

বাংলা ঈদ-উল-ফিতর এসএমএস 2022

  • তাের ইচ্ছে গুলাে উরে চলুক পাখনা দুটি মেলে,
    দিন গুলি তাের যাকনা কেটে এমনি হেসে খেলে,।
    অপূর্ননা থাকে যেন তাের কোনাে শখ,
    এই কামনায় বন্ধু তােকে “ঈদ মােবারক”

ঈদুল ফিতরের মজার এসএমএস

  • হাঁসের ডিম মুরগির ডিম
    “দেখা হবে ঈদের দিন”
    ঈদমানে আনন্দ ঈদমানে খুশি
    ঈদের দাওয়াত নাদিলে
    মারবাে একটা ঘুষি!
    ঈদ মােবারক

ঈদ মোবারক ছবি, ওয়ালপেপার, কার্ড ডাউনলোড

EID-HD-Image-1
EID-HD-Image-2

ঈদের শুভেচ্ছা কার্ড

EID-HD-Image-3

কুরআন থেকে সেরা ঈদ মোবারক উদ্ধৃতি

মুসলমানরা পবিত্র কুরআনকে অনুসরণ করে যা তাদের ইসলামী গ্রন্থ। ঈদ আমাদের জন্য আনন্দ নিয়ে আসে কিন্তু যখন আমরা পবিত্র কোরআন থেকে কোনো আয়াত পাঠাই, তখন ঈদের খুশি অনেক বেশি হয়। ফলস্বরূপ, আমরা পবিত্র কুরআন থেকে নেওয়া কিছু ঈদ মোবারক উক্তি সংগ্রহ করেছি।

  • হে ঈমানদারগণ! শান্তিতে প্রবেশ কর [ইসলাম]। শয়তানের পদাঙ্ক অনুসরণ করো না। সে তোমার প্রকাশ্য শত্রু। (কুরআন: 2, 208) একটি নির্দোষ জীবন কেড়ে নেওয়া সমগ্র মানবজাতিকে নেওয়ার মতো… আর একটি জীবন বাঁচানো সমগ্র মানবজাতিকে বাঁচানোর মতো। (কুরআন, 5:33)
  • আমি আল্লাহর উপর ভরসা করেছি, যিনি আমার এবং তোমাদের পালনকর্তা! একটি চলমান প্রাণী নেই, কিন্তু তিনি তার অগ্রভাগ একটি উপলব্ধি আছে. নিঃসন্দেহে আমার পালনকর্তা সরল (সত্য) পথে আছেন। (কুরআন 11:55-56) তিনি এক ঈশ্বর; সৃষ্টিকর্তা, সূচনাকারী, ডিজাইনার। সবচেয়ে সুন্দর নাম তাঁরই। নভোমন্ডল ও ভূমন্ডলের সবকিছুই তাঁর পবিত্রতা বর্ণনা করে। তিনি সর্বশক্তিমান, সবচেয়ে জ্ঞানী। (কুরআন 59:24)

EID-HD-Image-4
EID-HD-Image-5
চূড়ান্ত রায়

ছবি এবং উদ্ধৃতি কপিরাইট বিনামূল্যে. আপনি যদি মনে করেন যে আমরা পাঠ্য এবং চিত্রগুলি অনুলিপি করেছি, আপনার আমাদের সাথে যোগাযোগ করা উচিত। আমরা আশা করি আমাদের উক্তিগুলো আপনাকে ঈদের শুভেচ্ছা পাঠাতে সাহায্য করবে। সকল দর্শনার্থীদের জানাই ঈদ মোবারক

Leave a Reply

Your email address will not be published.