primary assistant teacher result

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ আমাদের ওয়েবসাইটে উপলদ্ধ। প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ প্রকাশিত হয়েছে। আপনারা যারা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহণ করেছেন তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৪ ৩য় ধাপের রেজাল্ট প্রকাশ করেছেন। যা আমাদের ওয়েবসাইটে ভিজিট করে আপনার ফলাফল জানতে পারবেন। আপনারা যারা প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহণ করেছেন বর্তমানে চূড়ান্ত ফলাফলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের জন্য আমার এই নিবন্ধ।

1


2
3

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রথম ধাপের পরীক্ষা ইতোমধ্যে সম্পন্ন হয়েছে এবং ফলাফল প্রকাশিত হয়েছে। এ বছর  শিক্ষা প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৪ এর ১ম ধাপের পরীক্ষায় শিক্ষা অধিদপ্তর কৃর্তপক্ষ ৫৫২৯৫ জন প্রার্থী নির্বাচন করছেন। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তারা জানান যে, পদের সংখ্যা বৃদ্ধি করে ৩৭ হাজারের বেশি প্রাথমিক শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে। প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৪ পরীক্ষা মূলত তিনটি ধাপে অনুষ্ঠিত হয়ে থাকলেও ফলাফল একেবারেই প্রকাশ করা হয়ে থাকে। আমরা আমাদের ওয়েবসাইটে সহকারী শিক্ষক নিয়োগ ২০২৪ সকল ধাপের পরীক্ষার ফলাফল প্রদান করে থাকি।

প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৪ ৩য় ধাপের রেজাল্ট

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ প্রথম ধাপের পরীক্ষা ২২এপ্রিল ২০২৪ অনুষ্ঠিত হয়। শিক্ষক নিয়োগ চূড়ান্ত ফলাফল আজ প্রকাশিত হতে চলেছে। যে সকল প্রার্থীগন শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তারা মৌখিক বা ভাইবা পরীক্ষায় অংশগ্রহণ করার সুযোগ পাবেন।

সাধারণত প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১০০ নাম্বারের ওপর হয়ে থাকে। তার মধ্যে ৮০ নম্বর লিখিত পরীক্ষা এবং ২০ মৌখিক পরীক্ষা হয়ে থাকে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর প্রথম ধাপের পরীক্ষার ফলাফল অনেক আগেই প্রকাশ করেছেন। আপনারা প্রথম ধাপের পরীক্ষার ফলাফল আমাদের ওয়েবসাইটে পাবেন।

Download Result PDF

প্রাথমিকে শিক্ষক নিয়োগ চূড়ান্ত ফলাফল

আমরা আমাদের এই নিবন্ধে সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল নিয়ে আলোচনা করছি।প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৪ ৩য় ধাপের রেজাল্ট জানতে আমাদের সাথেই থাকুন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, প্রাক প্রাথমিক পর্যায়ে ২৫ হাজার ৫৯৮ জন এবং প্রাথমিক বিদ্যালয়ের শূন্য পদে ৬ হাজার ৯৭৯ জন শিক্ষক নিয়োগের কথা থাকলেও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে ৪৫ হাজার পদের প্রার্থী নিয়োগ দেয়া হবে। তবে মৌখিক পরীক্ষার পর প্রার্থী সংখ্যা কমে যাওয়ায় পরবর্তীতে শিক্ষক নিয়োগে পদ বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

www.dpe.gov.bd primary school teacher viva result 2022

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ প্রকাশিত হতে চলেছে। যে সকল প্রার্থীরা সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় পাস করবেন তাদের কে মোবাইল ফোনের এসএমএসের মাধ্যমে ফলাফল জানিয়ে দেওয়া হবে। এমনকি প্রাথমিকে শিক্ষক নিয়োগ চূড়ান্ত ফলাফল সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে ভিজিট করুন। আমাদের ওয়েবসাইটেও সকল তথ্য দেওয়া আছে যা আপনাদের উপকারে আসবে।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪

অবশেষে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ আজ সন্ধ্যায় প্রকাশিত হতে চলেছে। আপনারা খুব সহজেই আমাদের ওয়েবসাইট থেকে আপনার প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৪ দেখতে ও ডাউনলোড করতে পারবেন। ফলাফল প্রকাশিত হওয়া মাত্রই আমার আমাদের ওয়েবসাইটে ফলাফলের পিডিএফ ও লিংক প্রদান করে থাকি। আপনাদের সুবিধার্থে আমাদের সবার আগে ফলাফল দিয়ে থাকি। যেন প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২৪ ৩য় ধাপের রেজাল্ট পেতে আপনাদের কোন সমস্যার সম্মুখীন হতে না হয়। আশাকরি আপনারা সবাই প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল পেয়ে আনন্দিত হয়েছেন। আমাদের এই নিবন্ধ থেকে আপনি যদি উপকৃত হয়ে থাকেন তাহলে তা আপনার বন্ধুদের সাথে শেয়ার করে সবাইকে জানিয়ে দিন। এছাড়াও কোন সমস্যা থাকলে আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। আমরা আপনাদের সমস্যা সমাধানের চেষ্টা করবো। সকলের জন্য শুভ কামনা। ধন্যবাদ।

Total Views: 14 ,