জিপি অফার 2024 – Grameenphone GP Offer

বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে সবচেয়ে শক্তিশালী নেটওয়ার্ক হল গ্রামীনফোন  যা দেশের গ্রামাঞ্চল থেকে শুরু করে শহরের সব যায়গায় ছড়িয়ে রয়েছে। বছরের পর বছর ধরে প্রযুক্তির সাথে তাল মিলিয়ে জিপি যেমন দুর্দান্ত হয়ে উঠেছে তেমনি জিপি এর অফার গুলো চলে আসছে মানুষের হাতের নাগালে। গ্রামীণফোন এ দিচ্ছে নানা রকম এর অফার যা গ্রাহক তার সুবিধা মত ভোগ করতে পারছে।

গ্রামীণফোন বন্ধ সিম অফার (gp bondho sim offer 2024)

বর্তমানে আমরা নানা কারনে আমাদের সিম গুলো বন্ধ করে ফেলে রাখি । গ্রামীণফোন সিম বন্ধ  সংযোগ  চালু করলে পাচ্ছেন নানা রকম অফার। অফারগুলো নিৰ্দিষ্ট জিপি প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য অফারগুলো নিৰ্দিষ্ট সময়ের জন্য প্রযোজ্য। প্রতিটি অফার সর্বোচ্চ ৩ বার নেয়া যাবে .*১২১*৫৫৫৫# ডায়াল করে গ্রাহক নিজেই যাচাই করতে পারবেন অফারগুলো তার জন্য প্রযোজ্য কিনা .

Skitto গ্রাহকদের জন্য অফারটি প্রযোজ্য নয়.অফারগুলো নিতে ভিজিট করুন মাইজিপি অ্যাপের My offer সেকশনে অথবা নির্দিষ্ট ইউ.এস.এস.ডি কোড ডায়াল করে.অফারের মেয়াদ জানতে ডায়াল করুন *১২১*১*২# ১৫৮ টাকা, ২৫০ মিনিট + ১০ জিবি, ৩০ দিন *১২১*৫৫২৫# ৪৭ টাকা, ৫ জিবি, ৭ দিন *১২১*৫৫৩০# ৩০ টাকা, ১ জিবি + ৩০ মিনিট, ৭ দিন *১২১*৫৫২০# তাই দেরি না করে গ্রামীনফোন এর বন্ধ সংযোগ আজই চালু করে উপভোগ করুন নানা রকমের সব অফার।

জিপি নতুন সিম অফার (GP New Sim Offer)

নতুন মানে আনন্দ। তাই জিপি সিম গ্রাহকদের জন্য নিয়ে এলো বেশি বেশি আনান্দ।  সকল নতুন গ্রামীণফোন প্রি-পেইড সংযোগের সাথে গ্রাহকরা নিম্নলিখিত অফারগুলো উপভোগ করবেন

১ম রিচার্জ অফার:

  • প্রথম ৪৭ টাকা রিচার্জে (ফ্লেক্সিলোড থেকে) গ্রাহকরা উপভোগ করতে পারবেন।
  • ৩০ দিনের জন্য মূল অ্যাকাউন্ট ব্যালেন্সে ২০ টাকা।
  • যেকোনো লোকাল নম্বরে ২৪ ঘণ্টা যেকোনো সময় ৪৮ পয়সা/মিনিট (১০ সেকেন্ড পালস) মেয়াদ ৩০ দিন;
  • ২ জিবি ইন্টারনেট এবং ১৫ মিনিট মেয়াদ ৭ দিন

২য় রিচার্জ অফার:

  • ৬৬ টাকা সেকেন্ড রিচার্জে গ্রাহক উপভোগ করতে পারবেন
  • ১১০ মিনিট, মেয়াদ ১০ দিন

গ্রামীণফোন ইন্টারনেট অফার (gp internet offer)

দুর্দান্ত গতির ইন্টারনেট এখন শুধুমাত্র গ্রামীনফোন এর গ্রাহকরা পেয়ে থাকছেন।  গ্রাহক তার সুবিধা অনুযায়ী যেকোনো জিপি ইন্টারনেট প্যাকেজ কিনে ব্যাবহার করতে পারবে। বিভিন্ন ধরণের প্যাকেজ এ থাকছে বিভিন্ন রকমের ইন্টারনেট সমাহার। ইন্টারনেট প্যাক USSD, SMS, IVR, MyGP, Easynet, WoW Box, গ্রাহক সেবা, জিপি ওয়েবসাইট এবং অন্য যেকোনো গ্রামীণফোন অনুমোদিত চ্যানেলগুলির মাধ্যমে সক্রিয় করা যেতে পারে । অটোরিনিউ সুবিধাটি বাই ডিফল্ট OFF থাকে (শুধুমাত্র BS Pre & Post paid গ্রাহক ছাড়া)। তবে গ্রাহকরা চাইলে অটোরিনিউ সুবিধাটি ON করে নিতে পারবে প্যাক একটিভ করার সময়।

মাই অফার

প্যাক একটিভ করার পরে অটোরিনিউ চালু করতে “ON” লিখে 25000 এ SMS অথবা ডায়াল করতে হবে *121*3042#। এ ছাড়াও কাস্টমার চাইলে অটোরিনিউ বন্ধ করতে পারে “OFF” লিখে 25000 এ SMS করে অথবা *121*3043# ডায়াল করে। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *121*1*4#।

ইন্টারনেট ভলিউম শেষ হবার পর ইন্টারনেট ব্যবহারে কাস্টমার এর টাকা ১.২২ /MB (SD+VAT+SC সহ) চার্জ প্রযোজ্য হবে সর্বোচ্চ ৬.০৮৭৫ টাকা(VAT,SD,SC অন্তর্ভুক্ত) পর্যন্ত।ইন্টারনেট প্যাক কিনতে ডায়াল করুন *121*3#

গ্রামীণফোন এমবি অফার (GP MB Offer)

মেয়াদ শেষ হবার আগেই যদি কাস্টমার একই প্যাক আবার ক্রয় করে অথবা সফল ভাবে অটোরিনিউ হয় তাহলে অব্যবহৃত ইন্টারনেট ভলিউম পরবর্তী প্যাক এর সাথে যোগ হবে। গ্রাহকের সম্মতিক্রমে চালু করা অটো রিনুয়াল ইন্টারনেট প্যাকগুলোর নবায়ন, ইন্টারনেট ভলিউম অথবা মেয়াদ শেষ হবার উপর ভিত্তি করে নির্ধারিত হবে (ভলিউম অথবা মেয়াদ যেটি আগে শেষ হয়) ইন্টারনেট প্যাক বন্ধ করতে ডায়াল *১২১*৩০৪১#

জিপি রিচার্জ অফার (GP Recharge Offer)

কাস্টমারের ইন্টারনেট ভলিউম কম থাকাকালীন একই সময়ে যদি কাস্টমারের একাধিক এপলিকেশন সচল থাকে তাহলে টাকা ১.২২ /MB (SD+VAT+SC সহ) রেটে চার্জ হতে পারে। অতএব, ইন্টারনেট ভলিউম কম থাকাকালীন একটি এপলিকেশন থেকে আরেকটি ব্যবহার করার সময়ে আগের এপলিকেশনটি বন্ধ করে নিন। হাই স্পিড ইন্টারনেট এর জন্য কাষ্টমেরকে 3G ফোন ব্যবহার করতে হবে এবং অবশ্যই 3G নেটওয়ার্ক এর ভিতর থাকতে হবে। হ্যান্ডসেট, ওয়েবসাইট ভিসিট, BTS থেকে দূরত্ব, ব্যবহারের সময় এই সব কিছুর উপরে ইন্টারনেটের অ্যাভারেজ স্পিড নির্ভর করে ।

গ্রামীণ মিনিট অফার (gp minute offer check)

ক্যাম্পেইন প্যাকের ইন্টারনেট ভলিউম রেগুলার ইন্টারনেট প্যাকের ভলিউমের আগে ব্যবহৃত হবে। এই প্যাক গুলো skitto গ্রাহকদের জন্য প্রযোজ্য নয়। ইন্টারনেট প্যাক বা অফার কেনার সময় আপনি যদি বিকাশ বা কার্ড এর মাধ্যমে টাকা পরিশোধ করতে চান তাহলে মনে রাখবেন প্রিপেইড কাস্টোমারদের জন্য লিমিট হলো ১০ টাকা থেকে ১০০০ টাকা আর পোস্টপেইড কাস্টমারদের জন্য ১০ টাকা থেকে ৫০০০০ টাকা।

জিপি স্পেশাল অফার (GP Special Offer)

ইন্টারনেট প্যাক বা অফার কেনার সময় আপনি যদি বিকাশ বা কার্ড এর মাধ্যমে টাকা পরিশোধ করতে চান তাহলে মনে রাখবেন আপনার যদি পূর্ববর্তী কোনো বকেয়া বা ইমার্জেন্সি ব্যালান্স নেয়া থাকে তাহলে সেই বকেয়া টাকা আগে কাটা হবে। সেক্ষেত্রে ইন্টারনেট প্যাক বা অফারটি এক্টিভেট হবে না।

Total Views: 22 ,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *